আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৬:৫০

কুমিল্লার মেঘনায় প্রার্থীকে মারধর টেঁটা হাতে ধাওয়া পাল্টা ধাওয়া।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মেঘনা উপজেলার চালিভাংগা ইউনিয়নে রামপ্রসাদের চর ভোট কেন্দ্রে হামলা চালিয়ে নৌকার বিদ্রোহী প্রার্থীকে আহত করার অভিযোগ উঠেছে। এসময় প্রার্থীসহ আরও ৫ ব্যক্তি আহত হয়।

বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী হুমায়ুন কবিরের অভিযোগ নৌকার প্রার্থী লতিফ সরকারের কর্মী ও সমর্থকরা এই হামলা চালিয়েছেন। লাঠিসোটা দিয়েপিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় চল, টেঁটা হাতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। শুরু হয় ভোটারদের মধ্যে আতঙ্ক। ভোট গ্ৰহণের ১০ মিনিটের পরই সহিংসতা শুরু হওয়ায় পরবর্তীতে রামপ্রসাদের চর কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। দুই ঘন্টা পর আবারো পরিস্থিতি স্বাভাবিক হলে সকাল ১০ টায় পূণরায় ভোটগ্ৰহণ শুরু হয়।

বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী হুমায়ুন কবিরের অভিযোগ, মেঘনা উপজেলার একটি চরাঞ্চল এলাকায় চালিভাংগা ইউনিয়ন। এই ইউনিয়ন খুবই দুর্গম। নদীপথ ছাড়া বিকল্প কোন যাতায়াতের ব্যবস্থা নেই। নির্বাচনে প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা চেয়েছেন তিনি। কিন্তু প্রশাসন অতিরিক্ত পুলিশ মোতায়েন না করায় নৌকার প্রার্থী ও সমর্থকরা পেশী শক্তি ব্যবহার করছেন। ইউনিয়নের রামপ্রসাদের চর কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হলে তিনি কেন্দ্রে প্রবেশ করলে নৌকার প্রার্থী লতিফ সরকারের সমর্থকরা তাকে হামলা তার উপর হামলা চালিয়ে রক্তাক্ত আহত করে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ জানান, চালিভাঙ্গা ইউনিয়নের রামপ্রসাদ চর কেন্দ্রে সামান্য বিশৃঙ্খলা তৈরি হয়েছে। এখন প্রার্থী আহত হয়েছে বলে শুনেছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে ওই কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১