আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ২:১০

কুমিল্লার মুরাদনগরে ৮ মাস পর কবর থেকে তোলা হলো নারীর দেহ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মুরাদনগরে দাফনের প্রায় আট মাস পর আদালতের নির্দেশে এক নারীর মরদেহ কবর থেকে তোলা হয়েছে মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের দক্ষিণ ত্রিশ কবরস্থান থেকে রোববার দুপুর দুইটার দিকে মরদেহটি তোলা হয়। ২৫ বছর বয়সী মৃত ওই নারীর নাম শাহিনুর আক্তার। তার বাবার বাড়ি নবীপুর পূর্ব ইউনিয়নের।


বাখরনগর গ্রামে ও শ্বশুরবাড়ি নবীপুর পশ্চিম ইউনিয়নের দক্ষিণ ত্রিশ গ্রামে মুরাদনগর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান গত ২৯ জানুয়ারি স্বামীর বাড়িতে শাহিনুরের মৃত্যু হয়। পারিবারিকভাবে তার মরদেহ দাফন করা হয়। তবে পরের মাসে তার বাবার বাড়ির লোকজন শ্বশুরবাড়ির বিরুদ্ধে হত্যার অভিযোগ আনে।


শাহিনুরের বড় ভাই মামুন খাঁন বোনের স্বামী, শ্বশুর, শাশুড়িসহ সাতজনের নামে আদালতে মামলা করেন। এ মামলায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, কুমিল্লার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইদুল আরেফিন ময়নাতদন্তের জন্য মরদেহ কবর থেকে তোলার নির্দেশ দেন। এমন নির্দেশ পেয়ে রোববার দুপুরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের উপস্থিতিতে মরদেহ তুলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১