আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ১১:৩৭

কুমিল্লার মিথুন হত্যার আসামীদের দ্রুত আইনের আওতায় আনার হবে এমপি বাহার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আশিকুর রহমান আশিক।

কুমিল্লায় কলেজছাত্র ও সামাজিক সংগঠন ‘জাগ্রত মানবিকতা’র কো-অরডিনেটর মিথুন হত্যার বিচারের দাবি ও পলাতক আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য সহযোগিতা চেয়েছে তার বাবা-মা।

গত ১৫ আগষ্ট সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত মিথুনের বাবা-মা মঙ্গলবার দুপুরে নগরীর মুন্সেফ বাড়িতে যান, সেখানে কুমিল্লার মানুষের অভিভাবক মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি নিকট তাদের সন্তানের খুনি পলাতক আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য সহযোগিতা চেয়ে কান্নায় ভেঙে পরেন সন্তান হারা বাবা-মা।

তারা বলেন কি অপরাধ ছিলো আমারদের সন্তানের মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে মিথুন প্রাণ হারালো।

সন্তান হারানো বাবা-মায়ের অসহায়ের মতো কান্না দেখে এমপি বাহার বলেন যারাই এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের সবাইকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে। এমপি বাহার আরো বলেন মিথুন নেই তা সত্যি একটি পরিবার পিতা মাতার কাছে প্রচন্ড বেদনা দায়ক, তাই আমি ও আমার মেয়ে জাগ্রত মানবিকতা সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা মিথুনের পরিবারের পাশে আছি, তাদের যেকোনো সমস্যায়, বিপদে আপদে আমি খোজ খবর নিবে এবং তারাও যেনো কোন সমস্যা গ্রস্ত হলে আনাদের জানায়।

উল্লেখ্য, ২৫ আগস্ট সন্ধ্যায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় নগরীর বজ পুর এলাকায় মিথুন ভূঁইয়াকে ছুরিকাঘাত করে মাদক ব্যবসায়ীরা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০