আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, ভোর ৫:১৭

কুমিল্লার বুড়িচংয়ে বিষাক্ত সাপের কামড়ে ২য় শ্রেনির ছাত্রীর মৃত্যু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল পূর্ব পাড়ার ওমান প্রবাসী মাহে আলমের মেয়ে স্থানীয় বাকশীমুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী তম্বী আক্তার বাড়ীর পাশে পুকুর পাড় খেলা করতে গেলে বিষাক্ত সাপে কামড় দেয়।

পরে তার পিতা মাতা ও আত্মীয় স্বজন তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান সাপের কামড়ের চিকিৎসা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হয়।

এর তাদের কে চট্টগ্রাম চিকিৎসার জন্য প্রেরন করেন কিন্তু চৌদ্দগ্রাম পৌছার পর ৬টার সময় ওই স্কুল ছাত্রীর মৃত্যু হয় স্হানীয় বাকশীমুল মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ মফিজুল ইসলাম জানান বৃহস্পতিবার বিকাল ৩টায় জেলার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়ন এর বাকশীমুল পূর্ব পাড়ার।

ওমান প্রবাসী মাহে আলমের মেয়ে স্থানীয় বাকশীমুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী তম্বী আক্তার (৭) বাড়ির পাশের পুকুরের পাড়ে খেলা করতে গেলে একটি বিষাক্ত সাপে তাকে কামড় দেয়। এসময় তম্বী আক্তার ও তার সঙ্গীর বাড়ি এসে তার পিতা মাতা সহ সকলকে সাপের কামড়ের বিষয় টি জানায়।

বাড়ির লোকজন তম্বী আক্তার কে নিয়ে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জানান এখানে সাপের কাটার চিকিৎসা হয় না। এছাড়া এ হাসপাতালে সাপের কাটার চিকিৎসার ইনজেকশন নেই।

তাই চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। চট্টগ্রাম নেয়ার পথে চৌদ্দগ্রাম পৌছার পর তম্বী আক্তার মৃত্যুর কূলে ঢলে পড়ে এবং মারা যায়। পরে তার লাশ নিয়ে তার আত্মীয় স্বজনরা বাড়ি নিয়ে আসে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০