আজ ৯ই ডিসেম্বর, ২০২২, রাত ২:২৭

কুমিল্লার প্রখ্যাত রাজনীতিবিদ অধ্যক্ষ আফজল খান আর নেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার আফজল খান সাহেবের জানাযার নামাজ
আগামী কাল ১৭ নভেম্বর সকাল ১১ টায় ঠাকুরপাড়া খান বাড়ী জামে মসজিদ এবং বাদ যোহর কুমিল্লা টাউন হল মাঠে অনুষ্ঠিত হইবে।

আফজল খান সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি এড.আব্দুল হামিদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। মরহুমের নামাজের জানাযা কুমিল্লা টাউন হল মাঠে অনুষ্ঠিত হবে।

কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক , জেলা ১৪ দলের সমন্বয়ক , প্রখ্যাত ও প্রবীণ রাজনীতিবিদ অধ্যক্ষ আফজল খান এডভোকেট আজ মঙ্গলবার দুপুর ২.৪৫ মিনিটে ঢাকা এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

ইন্না ইলাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী,তিন পুত্র ও এক কণ্যাসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। প্রয়াত আফজাল খানের বড় মেয়ে ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপি এ কথা নিশ্চিত করেছেন।

এমপি সীমা জানান, দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় কুমিল্লা সিডিপ্যাথ হাসাপাতাল থেকে এয়ার এ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকার এ এম জেড হাসপাতালে নেওয়া হয়।

অধ্যক্ষ আফজাল খান এডভোকেট কুমিল্লার বহু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন। তিনি কুমিল্লা শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি বাংলাদেশ সমবায় ব্যাংকের সাবেক চেয়ারম্যান বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র সাবেক সহ-সভাপতি সদর উপজেলার সাবেক চেয়ারম্যান।

কুমিল্লা পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান সমবায় ইউনিয়নের সাবেক সভাপতি বহু শিক্ষা প্রতিষ্ঠান সহ বহু মসজিদের প্রতিষ্ঠাতা কুমিল্লা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ের প্রধান উপদেষ্টা বিসিক’এর সাবেক সভাপতি, এফবিসিআই এর সাবেক পরিচালক, বিশিষ্ট শিল্পপতি।

বৃক্ষরোপণে জাতীয় পুরষ্কারপ্রাপ্ত, বাংলাদেশ আয়কর বিভাগ কতৃক কর বাহাদুর’ উপাধিতে ভূষিত, কুমিল্লা জেলা ব্রিকফিল্ড মালিক সমিতির সাবেক সভাপতি, কুমিল্লার সিনিয়র আইনজীবি, ‘বঙ্গবন্ধু ল কলেজ’এর প্রতিষ্ঠাতা, শেখ ফজিলাতুন্নেছা কারিগরী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ছিলেন।

সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সদ্য প্রয়াত বাবার জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন এমপি সীমা তার মৃত্যুতে নগর কুমিল্লায় সর্বস্তরের জনগনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১