আজ ৯ই ডিসেম্বর, ২০২২, সকাল ১১:১৩

কুমিল্লার দূর্গাপুর উত্তর ইউনিয়নের টিকা পাচ্ছে শতভাগ মানুষ প্রথম দিনে ব্যাপক সাড়া।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার ২ নং উত্তর দূর্গাপুর ইউনিয়নের শতভাগ মানুষকে টিকা প্রদান করা হচ্ছে। এ উপলক্ষে দুই দিনের কর্মসুচি হাতে নিয়েছে স্বাস্থ্যবিভাগ।
প্রথম দিন শনিবার (৯ অক্টোবর) ইউনিয়নের ১ থেকে ৬নং ওয়ার্ডের নাগরিকদের টিকা প্রদান করা হয়। এদিকে শতভাগ টিকা কর্যক্রমের প্রথম দিনে ব্যাপক সাড়া পড়েছে।
রোববার ৭ থেকে ১০ নং ওয়ার্ডের নাগরিকদের টিকা দেয়া হবে। সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দূর্গাপুর দিঘিরপাড় ঈদগাহ মাঠে প্রথম দিনের টিকা কার্যক্রম অনুনষ্ঠিত হচ্ছে।

টিকা কার্যক্রমে সার্বক্ষনিক উপস্থিত থেকে পর্যবেক্ষন করেন উত্তর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাভেল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক ভুইয়া, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

এছাড়া ইউপি সদস্যবৃন্দ ও দলীয় নেতা কর্মীরা এ কার্যক্রমে সর্বাত্বক সহযোগীতা করে এদিকে শতভাগ টিকা কার্যক্রমকে সফল করতে শনিবার দুপুরে ও বিকেলে কার্যক্রমস্থল পরিদর্শন করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল।

জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন বলেন, আমরা একটা ইউনিয়নে পরীক্ষামূলকভাবে কর্মসূচি নিয়েছে। এর ফলাফল থেকে আমরা পরবর্তীতে কাজ করতে সিদ্ধান্ত গ্রহণে সহজ হবে।

উত্তর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান জাতির পিতা বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে ২ নং দূর্গাপুর উত্তর ইউনিয়ন এর নাগরিকরা করোনা টিকা গ্রহণে বিশেষ অগ্রাধিকার পাচ্ছেন। ইউনিয়ন এর ২৫ উর্ধ্ব সকল নাগরিক (আইডি কার্ডধারী) এবং ১৮ উর্ধ্ব সকল শিক্ষার্থীদের (আইডি কার্ডধারী) টিকা প্রদান করা হচ্ছে।
এছাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে বিনামূল্যে সুরক্ষা এ্যাপে নিবন্ধন করে দিচ্ছে শিক্ষক সহ স্বেচ্ছাসেবীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১