আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, ভোর ৫:৩৩

কুমিল্লার দাউদকান্দিতে অ্যাম্বুলেন্সে বসে পরীক্ষা দিলেন শাকিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

দাউদকান্দির ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয় বৃহস্পতিবার ৯ ডিসেম্বর পরীক্ষা কেন্দ্রে অ্যাম্বুলেন্সে বসে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন মো. শাকিল (২০) ইসলামের ইতিহাস পরীক্ষা দেন তিনি।

মো. শাকিল ইলিয়টগঞ্জ ড. খন্দকার মোশারফ ফাউন্ডেশন কলেজের মানবিক বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন স্বজন ও স্থানীয়রা জানান গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপের নির্বাচনে দাউদকান্দি উপজেলার জিংলাতলী ইউনিয়নে নৌকা প্রতীকের পক্ষে কাজ করেন মো. শাকিল (২০)। ১ ডিসেম্বর প্রতিপক্ষ ঘোড়া প্রতীকের লোকজন একা পেয়ে শাকিলের ওপর হামলা করে। এতে তার দুই পা ভেঙে যায়। প্রথমে শাকিলকে গৌরীপুর হাসপাতালে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন কুমিল্লা ট্রমা সেন্টারে তার পায়ে অপারেশন করা হয়।

এ বিষয়ে শাকিল বলেন, ভাবছিলাম হয়তো আর বাঁচবো না। আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন বলে পরীক্ষায় অংশগ্রহণ করতে পেরেছি শাকিলের মা তাজ মেহের বেগম বলেন, আমার ছেলেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ব্যাপার ড. খন্দকার মোশারফ ফাউন্ডেশন কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান বলেন নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত শাকিল এ কলেজের মানবিক বিভাগের মেধাবী ছাত্র। আমি চেষ্টা করেছি ওকে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ তৈরি করে দেওয়ার জন্য।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০