আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১:৩৭

কুমিল্লার দাউদকান্দিতে অটোরিকশা চালক কিশোরের মরদেহ উদ্ধার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় আশরাফুল ইসলাম(১৪) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার দৈয়া পাড়া গ্রাম থেকে হাত-পা বাঁধা ও মুখে কস্টিপ পেচানো অবস্থায় উদ্ধার করা হয়।
নিহত আশরাফুল কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের আল আমিনের ছেলে এবং লালপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আশরাফুল লালপুর উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়তো। করোনার কারনে স্কুল বন্ধ থাকায় বাবা অটো রিক্সা চালাত। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে অটো নিয়ে বের হওয়ার পর সে নিখোঁজ হয়। রাতে তিতাস থানা এবং গৌরীপুর ফাঁড়ি পুলিশকে মৌখিক ভাবে জানান বাবা আল আমিন।

তিনি জানান, স্কুল বন্ধ থাকায় ছেলে আমার অটোরিক্সা চালাত। প্রায় সময় গৌরিপুরের কয়েকজন আমার ছেলেকে বিরক্ত করতো। একবার তার কাছ থেকে জোর করে টাকা পয়সাও নিয়ে গেছে। আমার ছেলে হত্যার বিচার চাই।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সৈয়দ ফারুক হোসেন জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টায় গৌরীপুর ইউনিয়নের দৈয়াপাড়া গ্রামের নোমান সরকারের বাড়ির পুকুর পাড় থেকে মুখে কস্টিপ পেচাঁনো এবং গাছের সাথে হাত বাধা অবস্থায় উদ্ধার করেছি। ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যা। তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যা রহস্য উদঘাটনে কাজ চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১