আজ ২৯শে জুন, ২০২২, রাত ১০:৪২

কুমিল্লার তিতাসে মুরগি নিয়ে ঝগড়া ইটের আঘাতে ছাত্রীর মৃত্যু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার তিতাস উপজেলায় মুরগি নিয়ে ঝগড়া লেগে প্রতিবেশীর ইটের আঘাতে আয়েশা আক্তার (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে রবিবার (১৯ জুন) সন্ধ্যায় উপজেলার মজিদপুর ইউনিয়নের মোহনপুর দক্ষিন পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (২০ জুন) তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় মেম্বার মকবুল মাহমুদ প্রধান জানান, নিহত আয়েশা মোহনপুর গ্রামের মৃত আবুল কাশেমের মেয়ে। সে স্থানীয় মোহনপুর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, সীমানায় মুরগি যাওয়াকে কেন্দ্র করে গত রবিবার নিহত আয়েশা ও তার মা পারভীনে সাথে প্রতিবেশী আজিজের স্ত্রীর বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার শুনে আজিজ ঘটনাস্থলে এসে আয়েশাকে লক্ষ্য করে একটি আস্ত ইট ছুড়ে মারলে আয়েশা সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়ে। তখন আয়েশার মাথা থেকে প্রচন্ড রক্তক্ষরণ হচ্ছিল।

তারপর স্থানীয়রা তাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। ঢাকা যাওয়ার পথেই মারা যায় সে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস জানান, মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে পঠিয়েছি। মামলার প্রস্তুতি চলছে। আসামীকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করব।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০