আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৬:২৩

কুমিল্লার চৌদ্দগ্রামে ফেনসিডিল ও গাঁজা পাজেরো গাড়িসহ আটক ৪।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন।

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ অভিযানে মাদক পাচারকালে একটি পাজেরো গাড়ি থেকে ৯৮ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ চারজনকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমার নির্দেশে বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলাকান্দি সংযোগ সড়কের মাথায় এসআই আরিফ হোসেন ও এএসআই জহিরের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনাকালে গাড়ীর পেছনের সীটের উপর বস্তাভর্তি ৯৮ বোতল ফেনসিডিল ও চালকের পাশে কাগজের প্যাকেটে মোড়ানো ১ কেজি গাঁজাসহ চারজনকে আটক করে।


আটককৃতরা হলেন চিহিৃত পাইকারী মাদক বিক্রেতা কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সীরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে শামসুল হক (৪৫) ক্রেতা ঢাকা মোহাম্মদপুরের কৃষি মার্কেট এলাকার মৃত ইরানের ছেলে মাহবুব (২৪), নোয়াখালীর বেগমগঞ্জ থানার খেজুরতলা এলাকার মৃত শহিদ উল্লাহর ছেলে রাকিবুল ইসলাম ও গাড়ী চালক বরিশালের বাবুগঞ্জ থানার চরকমিশনা এলাকার আলম হাওলাদারের ছেলে রবিন (৩৬)। জব্দকৃত গাড়ী ও মাদকের আনুমানিক মুল্য ১২ লাখ ৬ হাজার টাকা।

তথ্যটি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জণ চাকমা বলেন ‘মাদক নিয়ন্ত্রণে চৌদ্দগ্রাম থানা পুলিশ জিরোটলারেন্স ভূমিকা পালন করছে এবং অব্যাহত থাকবে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হযেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০