আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৩৬

কুমিল্লার চৌদ্দগ্রামে ইয়াবা সেবনকালে আটক,মেম্বারসহ দুইজনের এক বছরের জেল।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার চৌদ্দগ্রামে ইয়াবা সেবন করায় স্থানীয় ইউপি সদস্যসহ দুজনকে এক বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত সোমবার (৪ অক্টোবর) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মঞ্জুরুল হক এ আদেশ দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, কনকাপৈত ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জালাল উদ্দিন সজিব ও তার সহযোগী হিঙ্গুলা গ্রামের আনিছুজ্জামানের ছেলে মনিরুজ্জামান নাছিম।

কনকাপৈত পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর দেড়টার দিকে ইউপি সদস্য জালালের সহযোগী মনিরুজ্জামানের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। সেখানে ইয়াবা সেবনকালে ইউপি সদস্য জালাল ও মনিরুজ্জামানকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম জব্দ করা হয়। বিকেল ৪টায় চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মঞ্জুরুল হক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুজনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এ বিষয়ে ইউএনও মঞ্জুরুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই মাদক সেবনকারীকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০