আজ ৭ই ডিসেম্বর, ২০২২, বিকাল ৪:১৪

কুমিল্লার চান্দিনায় অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় র‌্যাবের অভিযান,আটক ২।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল এলাকায় সিএনজি ডিসপেন্সার দিয়ে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় ১৫ হাজার ৫০০ টাকাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। এ সময় ১৪০ টি সিলিন্ডারসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি বিশেষ আভিযানিক দল ২১ সেপ্টেম্বর দুপুরে চান্দিনা উপজেলার মহিচাইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে কাভার্ড ভ্যানের ভিতরে সিলিন্ডার স্থাপন করে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় ১৫ হাজার ৫০০ টাকাসহ ২ জনকে হাতেনাতে আটক করা হয়।

উল্লেখ্য যে,গত ১৯ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখে র‌্যাব-১১, সিপিসি-২ কর্তৃক ফেনী জেলার ফেনী মডেল থানাধীন দেবীপুর এলাকায় সিএনজি ফিলিং স্টেশনের আড়ালে অবৈধভাবে সিএনজি গ্যাস সরাবরাহকারী চক্রের ১৭ জন সদস্যকে আটক করা হয়। উক্ত চক্রেরই একটি অংশ মূলতঃ কুমিল্লার চান্দিনার মহিচাইল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এর নিকটবর্তী জনবসতিপূর্ণ এলাকায় বিশেষ প্রক্রিয়ায় কাভার্ড ভ্যানের ভিতর সিলিন্ডারে করে ভ্রাম্যমাণ সিএনজি ষ্টেশন স্থাপন করে।

অবৈধভাবে গ্যাস বিক্রয় করে আসছিল। এভাবে অবৈধভাবে গ্যাস চোরাই পথে সরবরাহ ও বিক্রির সময় বড় ধরনের বিস্ফোরণ ঘটতে পারে। আটককৃত অপরাধীরা হলেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার হরিণতোয়া গ্রামের মোঃ আমিরুজ্জামানের ছেলে মোঃ আজিজ (২৫), কক্সবাজার জেলার চকরিয়া থানার ইসলামনগর গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ জায়নাল আবেদিন (২১) এ ঘটনায় চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১