আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:৪৮

কুমিল্লায় ৩২ কেজি গাঁজাসহ আটক দুই

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লায় ৩২ কেজি গাঁজাসহ আটক দু

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা কোতয়ালী থানাধীন ছত্রখিল পুলিশ ফাঁড়িতে কর্মরত এসআই মোহাম্মদ ইয়ামিন সুমনের বিচক্ষণতা এএসআই কাজী ইকবালকে নিয়ে সঙ্গীয় ফোর্সসহ ছত্রখীল ফাঁড়ির আইসি আমিনুল হকের সার্বিক তত্ত্বাবধানে।

কোতয়ালী মডেল থানাধীন ৪নং আমড়াতলী ইউপি আমড়াতলী বাজারস্থ ইকবাল হোসেন মিঠুর স মেইলের সামনে পাকা রাস্তার উপর হইতে বিশ্বস্ত গোপন সূত্রে সংবাদের প্রেক্ষিতে অটো রিকশায় অভিনব কায়দায় রাখা ৩৪কেজি গাঁজাসহ ০২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন মুরাদনগর উপজেলার শব্দলপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোঃরাকিব হোসেন আলামিন ২২ বুড়িচং উপজেলার শহিদপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর হোসেনের ছেলে সাইদুর রহমান সাকিল ১৯ বর্তমানে উভয়ই কোতয়ালী থানাধীন চাঁদপুর বৌবাজারে ভাড়া বাড়ীতে থাকেন এবিষয়ে এসআই ইয়ামিন সুমন বলেন।

দীর্ঘদিন মাদকচক্রটি মাদকের কারবার করে আসছে ফলোআপের পর অভিযান চালিয়ে মাদক ও আসামী গ্রেফতার করতে সক্ষম হই এই চক্রের সাথে রাগব বোয়াল জড়িত থাকার পূর্বাবাস পাচ্ছি অভিযান অব্যাহত থাকবে উদ্ধারকৃত মাদক ও আসামীদের বিরুদ্ধে মাদক আইনে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১