আজ ১৯শে জুলাই, ২০২৪, রাত ১২:২৪

কুমিল্লায় ২৪কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লায় ২৪কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতা

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ২৪ কেজি গাঁজা ও একটি ব্যাটারি চালিত অটোরিক্সাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে
গত ৮ জুলাই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চৌদ্দগ্রাম উপজেলার গোমার বাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ীর হলবান বাড়ি মৃত শাহদাতের ছেলে মোঃ মহিন ৩০ ও গোমারবাড়ী সামবাসী বাড়ি কবির আহাম্মদের মোঃ রিপন ২৮ অপর আরেকটি টিম সদরের শাহী ঈদগাঁহ এলাকায় চেকপোষ্ট করাকালীন সময়ে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা তল্লাশী করে ১০ কেজি গাঁজাসহ আরও একজন কে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া যুবক কুমিল্লা সদরের বারপাড়া মধ্যা পাড়া মফিজের বাড়ির ভাড়াটিয়া এলাকার মৃত. ফারুকের ছেলে মোঃ মাসুম খন্দকার ২৪ গোয়েন্দা পুলিশ জানায় গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে গাঁজা ক্রয় করে অধিক মূল্যে কুমিল্লাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রি করে এছাড়াও আসামী মোঃ মহিন ৩০ এর বিরুদ্ধে ০৫টি আসামী মোঃ রিপন ২৮ এর বিরুদ্ধে ০২ টি এবং আসামী মোঃ মাসুম খন্দকার ২৪ এর বিরুদ্ধে ০১ টি মাদক মামলা রয়েছে মর্মে জানা যায়।মোঃ মহিন এবং মোঃ রিপন এর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে মোঃ মাসুম খন্দকার ২৪ এর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১