আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৬:২০

কুমিল্লায় তরুণ অপহরণ মুক্তিপণের দাবির অভিযোগে দুই অপহরণকারী আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃ রাসেল মিয়া।

কুমিল্লায় তরুণকে অপহরণের অভিযোগে র‌্যাবের হাতে দুই অপহরণকারী আটক হয়েছে নগরীর মোগলটুলি এলাকা হতে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের এ দুই সক্রিয় সদস্যকে আটক করা হয়। উদ্ধার হয় অপহৃত তরুণ।

কুমিল্লা র‌্যাব সূত্র জানায়, গত ১০ সেপ্টেম্বর বিকেলে অপহৃত ওয়াকিল আহম্মেদ আপন (১৮) নাস্তা করার উদ্দেশ্যে তার বাসা থেকে বের হয়। রাত ১০টায় তার মা-আঞ্জুমান আরা বেগমের ব্যবহৃত মোবাইল নম্বরে অজ্ঞাতনামা ব্যক্তি কল করে বলে যে, আপনার ছেলে আমাদের কাছে আছে।


যদি আপনার ছেলেকে ফেরত পেতে চান তাহলে ৫০ হাজার টাকা আপনার ছেলের বিকাশ নম্বরে এখনি পাঠান অন্যথায় আপনার ছেলেকে প্রাণে মেরে ফেলবো টাকা পাঠাতে দেরি হওয়ায় ভিকটিমের হাত কেটে তারা হাতের ছবি পাঠায় পরিবারের কাছে অপহরণ কারীদের ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠানো হয় এবং বাকি টাকা অল্প সময়ের মধ্যে পাঠানো হবে বলে জানানো হয়। তখন ভিকটিমের বোন ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠালে বিকাশের লেনদেনে বিশ্লেষণ করে র‌্যাব।


অপহরণকারীদের লোকেশন শনাক্ত করেন এবং তথ্য প্রযুক্তির সহায়তায় কোতোয়ালী থানা এলাকা থেকে অপহৃত তরুণকে উদ্ধার করা হয়। একই সাথে সামবির (১৯) এবং বায়েজীদ হোসেন রিয়াদকে (১৯) গ্রেফতার করা হয় গ্রেফতারকৃত আসামীদের কুমিল্লা জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০