আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ২:২২

কুমিল্লায় কিশোরীকে ধর্ষনের অভিযোগে একজন গ্রেপ্তার

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লায় কিশোরীকে ধর্ষনের অভিযোগে একজন গ্রেপ্তা

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবিদ্বারে কিশোরীকে ধর্ষনের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৯ মে) দুপুরে জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা রাজার প্রানার রামচন্দ্রপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এরশাদ খাঁন (৪০) বড়শালঘর দ্বেউশালঘর গ্রামের মৃত আঃ সালাম এর ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, ২০২৩ সালের ৬ ডিসেম্বর সকাল ৯টায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার ছোটশালঘর এলাকার এক কিশোরী (১৫), নিজ বাড়ি থেকে কলা বিক্রির জন্য সৈয়দপুর বাজারে যায়। সেখানে গেলে অভিযুক্ত এরশাদ তার কাছ থেকে দুশত টাকায় কলা ক্রয় করে এবং টাকা তার বাবসা প্রতিষ্ঠান থেকে নেওয়ার জন্য বলে। পরে ওই কিশোরী সৈয়দপুর বাজারে সকল কলা বিক্রি শেষে সকাল ১০ টায় কলা বিক্রির টাকা আনার জন্য সৈয়দপুর নতুন বাজারে এরশাদ এর ডেকোরেটর দোকানে যায়।

সেখানে গেলে এরশাদ দোকানের সাটার লাগিয়ে ওই কিশোরীকে হাত পা বেঁধে জোর পূর্বক ধর্ষন করে এবং ঘটনাটি কাউকে বললে তাকে ও তাঁর বাবা-মাকে খুন করার হুমকি দেয় পরে ২০২৪ সালের ২৬ এপ্রিল শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় হাসপাতালে নিয়ে ডাক্তার কিশোরীর অন্তরত্ত্বা হওয়ার বিষয়টি জানায়। এ বিষয়ে ওই কিশোরীর ভাই থানায় মামলা করেন। এ মামলায় দেবিদ্বার থানার উপ-পরিদর্শক মোঃ মাসুদ তথা প্রযুক্তির সহায়তায় রোববার তাকে মুরাদনগর উপজেলার বাঙ্গরা রাজার প্রানার রামচন্দ্রপুরের আসামীর স্ত্রীর বোনের বাসা থেকে গ্রেপ্তার করে

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০