আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ২:১৭

কুবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মঈন নাসের খান।

ছাত্রলীগের দুই দিনের সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে তদন্ত কমিটি গঠন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রশাসন।

আজ (১১সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. এ এফ.এম আব্দুল মঈনের নির্দেশে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মকছেদুর রহমানকে আহ্বায়ক করে প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীকে সদস্য সচিব এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান।

সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন.এম রবিউল আউয়াল চৌধুরী বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড.জি.এম মনিরুজ্জামানকে সদস্য করে কমিটি করা হয়। আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে তদন্ত কমিটিকে। রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তদন্ত কমিটির বিষয়টি নিশ্চিত করা হয়।

তদন্ত কমিটির সদস্য সচিব প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন আমরা বিভিন্ন ফুটেজ এবং অভিযোগের ভিত্তিতে তদন্ত করবো। এবং অতি দ্রুত প্রতিবেদন পেশ করবো এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন ক্যাম্পাস অস্থিতিশীল যেন না হয় সেজন্য আজই তদন্ত কমিটি করে দিয়েছি। এ কমিটি সাত দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন জমা দিবে। প্রতিবেদন অনুযায়ী প্রশাসন সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১