আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:৩৬

এমপি সেলিমা আহমাদ মেরী’র উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উদযাপন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত কুমিল্লা।

যথাযোগ্য মর্যাদায় দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন নানা শ্রেণি পেশার মানুষ পালন করেছে। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দেয়ায় শেখ হাসিনা জন্মদিনে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করেছে তার নেতৃত্বাধীন দল আওয়ামী লীগসহ নানা সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

জন্মদিন উপলক্ষে কুমিল্লা-২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরীর উদ্যোগে ঢাকায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার। সাংসদ সেলিমা আহমাদ মেরী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন তিতাস উপজেলা আ’লীগের সাবেক আহ্বায়ক তোফাজ্জল হোসেন ভূইয়া, তিতাস উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মুন্সি মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ নাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক আলম সরকার, হোমনা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খন্দকার, শ্রমিকলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাজ্জাদ হোসেন সিকদার, তিতাস উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোসলেম মিয়া সরকার, প্রচার সম্পাদক জাকির হোসেন মুন্সি, বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার সভাপতি মোঃ মাহফুজ সিকদার, সাংবাদিক বাবুল আহমেদ, ফারুক মিয়া সরকার, জিয়ারকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হোসেন খান, ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি এখলাস উদ্দিন, বলরামপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন ও মোবারক হোসেন প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০