আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:৫৯

এমপি বাহারের বিশেষ উদ্যোগে শোক দিবসে ৫৮ হাজার দুস্থকে খাবার দিচ্ছে মহানগর ও সদর উপজেলা আওয়ামী লীগ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লায় জাতীয় শোক দিবসে ৫৮ হাজার দুস্থকে খাবার দিচ্ছে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ। দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও এ কর্মসূচি বাস্তবায়নে কাজ করছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির দিকনিদের্শনায় এ কর্মসূচি পালন করা হচ্ছে।

নগরীর ২৭ টি ওয়ার্ডে
ও সদর উপজেলার ৫৪ ওয়ার্ডে আজ ১৫ আগস্ট (রবিবার) বাদ জোহর একযোগে এ অসহায় দুস্থদের মাঝে এ খাবার বিতরণ করা হবে। প্রত্যেক ওয়ার্ডে কমপক্ষে ৩০০ দুস্থ এ রান্না করা খাবার পাচ্ছেন। খাবার মেন্যুতে রয়েছে পলাও, মুরগীর রোস্ট ও ডিম। এছাড়া মসজিদ মন্দির সহ ধর্মীয় উপসনালয়ে দিবস উপলক্ষে জাতির পিতা সহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, গত ২ আগস্ট বিকেলে কুমিল্লা টাউন হল অডিটোরিয়ামে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি চুড়ান্ত করা হয়। দলীয় সিদ্ধান্তের আলোকে এ কর্মসূচি বাস্তবায়নে কাজ করছে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির সভাপতিত্বে সভায় বিগত সভার কার্য বিবরণি পাঠ করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

এছাড়া সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি ও সাবেক ডেপুটি স্পিকার কুমিল্লা ৭ আসনের সাংসদ আলী আশ্রাফসহ বিভিন্ন নেতা কর্মিদের মৃত্যুতে শোক প্রস্তাব করেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর।

এছাড়া সভায় বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি সবাইকে এ করোনা মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে গণটিকা(ভ্যাকসিন) কর্মসূচি বাস্তবায়নে দলীয় নেতা-কর্মীদের কাজ করার নির্দেশ দেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১