আজ ২২শে জানুয়ারি, ২০২২, রাত ১২:০৫

একদিকে সরকারের সাহযোগীতা চাইবেন অন্যদিকে ভাংচুরও করবেন তা হবে না বিএনপিকে কুমিল্লায় পরিকল্পনা মন্ত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

নির্বাহী ক্ষমতারও সীমা আছে, শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই, একদিকে সরকারের সাহযোগীতা চাইবেন অন্যদিকে ভাংচুরও করবেন তা হবে না, একসাথে দুটো কাজ হয় না।

বিএনপিকে উদ্দেশ্য করে শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান।
তিনি আরো বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করেন।

গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ব্যপক পরিবর্তন হয়েছে। ভাংচুর বন্ধ করে নেতিবাচক রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসার আহ্বান জানিয়েছেন মন্ত্রী এম.এ মান্নান অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেওয়া হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বৃটিশ চ্যারিটি স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর অবসর প্রাপ্ত মেজর জেনারেল জীবন কানাই দাস।

সম্মানিত অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিট্রাট সাইফুল আরেফিন৷ , অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার ভরাসার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি সাংবাদিক ফারুক মেহেদীর সভাপতিত্বে যুবলীগ নেতা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বেগ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১