আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১০:৫৫

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং ফ্যান বিতরণ করলেন এমপি বাহার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং ফ্যান বিতরণ করলেন এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক স্তরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং ফ্যান বিতরণ করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ (আদর্শ সদর সিটি কর্পোরেশন ও সেনানিবাস এলাকা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার মঙ্গলবার দুপুরে কুমিল্লা নগরীর নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়

আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আমিনুল ইসলাম টুটুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বকুল নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা আক্তার।

আদর্শ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক শিকদারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কুমিল্লার অতিরিক্ত উপ পরিচালক মো. বেলায়েত হোসেন৷ কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাশার প্রমুখ।

অনুষ্ঠানে ৭১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫০টি এবং ৫১টি মাধ্যমিক বিদ্যালয়ে ২৫০টি সিলিং ফ্যানসহ মোট ৫০০টি সিলিং ফ্যান বিতরণ করা হয়। তাছাড়া একই অনুষ্ঠান শেষে আদর্শ সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পক্ষ থেকে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে তিন লাখ ৩৮ হাজার টাকার বীজ ও রাসায়নিক সার প্রণোদনা হিসেবে বিতরণ করা হয়।

এমপি বাহার বলেন স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জাতি ঐক্যবদ্ধ থাকলে দেশের উন্নয়ন কেউ বাধাগ্রস্ত করতে পারবেনা তিনি আরো বলেন একমাত্র শেখ হাসিনার কাছেই প্রিয় মাতৃভূমি নিরাপদ। তিনিই অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন কেউ কল্পনাও করেনি বাংলাদেশে পদ্মা সেতু মেট্রোরেল এলিভেটেড এক্সপ্রেস ওয়ে সহ এত উন্নয়ন হবে। সুতরাং শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কুমিল্লার প্রসঙ্গে এমপি বাহার বলেন কুমিল্লায় একসময় চাঁদাবাজি ছিল সিমেন্টের দোকানের সামনে হোন্ডা নিয়ে বসে থাকতো চাঁদাবাজেরা। সেই কুমিল্লাকে চাঁদাবাজ মুক্ত করেছি সন্ত্রাস মুক্ত করেছি চাঁদাবাজির বিচারে কখনো আপস করেনি চাঁদাবাজির কারনে আমার অনেক প্রিয় কর্মীকেও জেলে পাঠিয়েছি। কোন আপস করেনি কুমিল্লার সাধারণ মানুষের স্বার্থে। যারা বাংলাদেশ মানেনা স্বাধীনতাকে বিশ্বাস করেনা।

জামাত-শিবিরের ভোটে আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি হতে চায়না। আপনারা যারা জামায়াত-শিবির করেন দয়াকরে আমাকে আপনারা ভোট দিবেননা। কোন রাজাকারের ভোটে আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি হতে রাজি না।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১