আজ ৭ই ফেব্রুয়ারি, ২০২৩, বিকাল ৩:০৪

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামী ফ্রন্ট যুবসেনা ও ছাত্রসেনার উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাপ রিপোর্ট।।

কুমিল্লার বুড়িচংয়ে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার উদ্যোগে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়েছে আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার বাদ আছর উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ থেকে প্রথমে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ এসে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বুড়িচং দরবার শরীফের পীর মাওলানা মুহাম্মদ আবদুল জব্বার। এতে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির মুফতি মাওলানা মুহাম্মদ রেজাউল করীম নিজামী ও মাওলানা মুহাম্মদ সালাউদ্দিন মামুনের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন।

ফকির বাজার ইসলামীয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা গোলাম মোস্তফা,বাকশীমূল ইসলামিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার প্রভাষক মাওলানা কাজী আল ইমরান উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মদ আমির হোসেন বাংলাদেশ ইসলামী যুবসেনা বুড়িচং উপজেলা আহবায়ক মুফতি মাওলানা সৈয়দ জাবের আহমদ, মোহাম্মদ জাহাঙ্গীর আলম মাষ্টার।

গাউছিয়া কমিটি বুড়িচং উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ ক্বারী শাহজাহান সারোয়ার, বুড়িচং রহিমা খাতুন বালিকা মাদ্রাসার শিক্ষক মাওলানা মুহাম্মদ শফিউল্লাহ, মোঃ আল আমিন, মোঃ সেলিম নূর উদ্দিন,হাজী আব্দুস ছাত্তার, মোঃ মাসুদ রানা, মোঃ শহিদুল্লাহ, মাওলানা মুহাম্মদ শাহিনুল ইসলাম, হাফেজ মাওলানা মনির হোসেন ও মোঃ শাহিদুল ইসলাম আরিফ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮