আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৬:৪৪

আখাউড়া থানা পুলিশের মাদক অভিযানে ইয়াবাসহ ছয় কেজি গাঁজা সহ ২ দুই জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

আখাউড়া থানা পুলিশের পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২ (দুই) ব্যক্তি’কে ০৬ কেজি গাজা এবং ১০০০ পিচ্ ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে গ্রেফতার করেছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মো: আনিসুর রহমান এর নির্দেশ মোতাবেক অফিসার ইনচার্জ আখাউড়া থানা দিক-নির্দেশনায়, আখাউড়া থানার এসআই ময়নাল হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ টিম আখাউড়া থানাধীন ০৪নং আখাউড়া উত্তর ইউপিস্থ আমোদাবাদ সাকিন হইতে ২২ আগষ্ট’২০২১খ্রি: তারিখ অনুমান ১২.৪৫ ঘটিকার সময় আখাউড়া থানা এলাকায় মাদক বিরোধী অভিযান গ্রেফতার পরোয়ানা তামিল ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে আমোদাবাদ সাকিনে হইতে ০৬ (ছয়) কেজি গাঁজা সহ আসামী রাবেয়া খাতুন (৩৫), ১ম স্বামী- আম্বর আলী ২য় স্বামী কালু মিযা পিতা মৃত শমসের আলী সাং কাশিনগর (হারুন মিয়ার বাড়ী) থানা- বিজয়নগর জেলা ব্রাহ্মণবাড়িয়াকে হাতে নাতে গ্রেফতার করেন।


থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে গ্রেপ্তারকৃত রাবেয়া খাতুন (৩৫) বিরুদ্ধে একাধিক মাদক মামলা পাওয়া যায় অপর এক অভিযানে এসআই নিতাই চন্দ্র দাস এর নেতৃত্বে একটি বিশেষ টিম আখাউড়া থানাধীন আখাউড়া পৌরসভাস্থ ০৩নং ওয়ার্ডের কুমারপাড়া সাকিনে রেলওয়ে স্কুলের দক্ষিণ দিকে ইমাম হোসেনের চায়ের দোকানের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর হইতে ২২ আগষ্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৫.০০ ঘটিকার সময় উক্ত ঘটনাস্থলে অবস্থান করিয়া চেকপোস্ট বসাইয়া অবৈধ মাদক উদ্ধার ও নির্মূলকল্পে চলাচলরত গাড়ি ও যাতায়াতরত লোকজনদের তল্লাশি করা কালে।


এক ব্যক্তি বিজয়নগর অভিমুখ হইতে মোটর সাইকেল যোগে চেকপোস্ট দিয়ে যাওয়ার সময় থামার জন্য সিগন্যাল দিলে উক্ত মোটর সাইকেল আরোহী মোটর সাইকেল রেখে দৌড়াইয়া পালানোর চেষ্টা করিলে চেকপোস্টে ডিউটিরত অফিসার এবং ফোর্সের সহায়তায় তাকে আটক করে পালানো কথা জানতে চাইলে সে কোনোরূপ সন্তোষজনক জবাব দিতে পারে নাই। সন্দেহজনক হইলে উক্ত ব্যক্তির দেহ তল্লাশী কালে তাহার পরিহিত ০২টি জুতায় বিশেষ কায়দায় গর্ত করে রাখা ০২টি করে মোট ০৪টি কালো জিপার পলিপ্যাকেটের মধ্যে ১০০০পিচ্ ইয়াবা ট্যাবলেট সহ আসামী মো: আবু লাল ভূইয়া (৫৫)কে হাতে নাতে গ্রেপ্তার করেন। উল্লেখিত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে আমোদাবাদ গ্রামের মৃত আবু সাইদ ভূইয়ার ছেলের। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো মর্মে জানায়।

পুলিশের চোখ ফাঁকি দিয়ে আখাউড়া বর্ডার হইতে বিভিন্ন মাদক সরবরাহ করিয়া আখাউড়া থানা এলাকা সহ আশে পাশের বিভিন্ন স্থানে মাদক পাচার করিতো মর্মে স্বীকার করে। থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে গ্রেপ্তারকৃত মো: আবু লাল ভূইয়ার বিরুদ্ধে একাধিক মাদক মামলা পাওয়া যায় বর্ণিত ঘটনায় উল্লেখিত আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। অদ্য তাকে কোর্টে প্রেরণ করা হচ্ছে।

মাদক কে না বলুন মাদক মুক্ত বাংলাদেশ গড়ুন
মাদক নির্মূলে পুলিশকে সংবাদ দিয়ে সহায়তা করুন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০