আজ ২৫শে এপ্রিল, ২০২৪, রাত ৮:১৯

কুমিল্লায় মোটর সাইকেলে ও ইয়াবাসহ একজন আটক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা জেলার সদর দক্ষিণে র‍্যাব ১১ সিপিসি-২ এর একটি অভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে কথিত সাংবাদিক মােঃ মফিজুল ইসলাম(৩৯) নামের এক ইয়াবা পাচারকারী কে আটক করেছে।

সাংবাদিকতার আড়ালে মটর সাইকেলের এয়ার ফিল্টার এর ভিতর লুকিয়ে ইয়াবা পরিবহন করার সময় ওই কথিত সাংবাদিকে গ্রেফতার করে র‍্যাব-১১ শুক্রবার (১৩মে)সকালে র‍্যাব ১১ সিপিসি-২ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর দক্ষিন থানার পদুয়ার বাজার বিশ্বরােড এলাকা থেকে দশ হাজার ৫০ পিস অক্ষত এবং ২৫ গ্রাম ভাঙ্গা ইয়াবাসহ তাকে গ্রেফতার করে র‍্যাব। পরে অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত পালসার কালো রংয়ের মটর সাইকেলটিও জব্দ করা হয়।

ওই কথিত সাংবাদিক ট্রাস্ট নিউজ ২৪ নামের একটি ফিতায় আইডি কার্ড ব্যবহার করতেন বলে র‍্যাব -১১ জানান সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানান- গ্রেফতারকৃত মাদক কারবারি দিনাজপুর জেলার হাকিমপুর থানার সাধুরিয়া গ্রামের মােখলেছুর রহমানের ছেলে মােঃ মফিজুল ইসলাম(৩৯)।


র‍্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা কোম্পানী অধিনায়ক মেজর মােহাম্মদ সাকিব হােসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবৎ জব্দকৃত মটর সাইকেলে করে সুদুর দিনাজপুর হতে কক্সবাজারে যেয়ে মটর সাইকেলের এয়ারফিল্টারের ভিতর লুকিয়ে ইয়াবা পরিবহন করতাে।

মুলত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেয়ার জন্যই সে সাংবাদিকতাকে তার পেশার মূল হাতিয়ার হিসেবে ব্যবহার করতাে এবং এই পদ্ধতি অবলম্বন করে সে দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০