আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:৩১

কুমিল্লার বিজয়পুরে মিছিল করতে করতে মৃত্যু স্বেচ্ছাসেবক লীগ নেতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর মিছিল করতে করতে কর্মী সমাবেশে যাচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা কৌশিক আহমেদ (৩৫)। পথে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। শনিবার দুপুরে ন্যাশনাল পাম্পের সামনে এ ঘটনা ঘটে। কৌশিক আহমেদ লালমাই পেরুল উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক। তার বাড়ি উপজেলার উৎসবপদুয়া গ্রামে।

জানা যায়,শনিবার বিকেলে সদর দক্ষিণের বিজয়পুর স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা কর্মী সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দুপুর থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগ দেন আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় কৌশিকের নেতৃত্বে পেরুল থেকে একটি মিছিল সমাবেশস্থলের দিকে রওয়ানা দেয়। সমাবেশস্থলের কাছাকাছি বিজয়পুর ন্যাশনাল পাম্পের সামনে পৌছানোর পর ঘুরে পড়ে যান তিনি। সেখানে মৃত্যু হয় তার।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু তিনি জানান, নিহতের স্মরণে কর্মী সমাবেশের শুরুতে এক মিনিট নীরবতা পালন করা হয় সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী জানান, শুনেছি স্বেচ্ছাসেবক লীগের এক নেতা হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে। তার ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা করছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০