আজ ১৮ই এপ্রিল, ২০২৪, সকাল ৮:২৮

স্বেচ্ছাসেবী সংগঠন স্বদিচ্ছা’র সপ্তাহব্যাপী বৃক্ষ রোপণ অভিযান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত কুমিল্লা।।

স্বেচ্ছাসেবী সংগঠন স্বদিচ্ছা’র সামাজিক কর্মপ্রয়াস সপ্তাহব্যাপী বৃক্ষ রোপণ অভিযানের তৃতীয় দিনে জগতপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপণ করা হয়।

বৃক্ষ রোপণকালীন সময়ে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য মীর শওকত লিটন,বিশিষ্ট সমাজসেবক মোসলেম উদ্দিন, ড. মোমেন সরকার খোকন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন।


এ সময় মানুষের জীবনে প্রাকৃতিক পরিবেশ ও বৃক্ষের গুরুত্ব উল্লেখ করে মীর শওকত লিটন ও প্রধান শিক্ষক অনেক তাৎপর্যপূর্ণ আলোচনা করেন। স্বদিচ্ছার এ বৃক্ষ রোপণ অভিযানের শুভ সূচনা হয়েছিলো শুক্রবার সকালবেলা মোহনপুর হাফিজিয়া এতিমখানা মাদরাসা প্রাঙ্গণে সেগুন, একাশি নিম ও কাঠবাদাম বৃক্ষ রোপণের মাধ্যমে। তখন মোহনপুর গ্রামের সমাজকর্মী।
আক্তারুজ্জামান প্রধান মোঃ বাবুল হোসেন, মোঃ শাহিনুন ইসলাম এতিমখানার শিক্ষক, স্বদিচ্ছার উপদেষ্টা মোঃ শরীফুল ইসলাম, স্বদিচ্ছার সম্মুখযোদ্ধা মোঃ আল আমিন হৃদয়, মোঃ সাইদুল ইসলাম শুভ, মোঃ আরিফুল ইসলাম সাইফ ও মোঃ সোহেল তানভীর উপস্থিত ছিলেন।


বৃক্ষ রোপণ অভিযানের ধারাবাহিকতায় মোহনপুর দাখিল মাদ্রাসায় বৃক্ষ রোপণ অভিযানকালীন সময়ে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহ সুপার, তরুণ সমাজকর্মী এসএম সোহাগ মাহমুদ মুন্সি, মোঃ আদিল মাহমুদ ও মাদ্রাসার প্রতিনিধি মোঃ বাবুল। উজিরাকান্দির আল মদিনা ইসলামিক স্কুল এন্ড মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষ রোপণকালে উপস্থিত ছিলেন মাদ্রাসার হুজুর সমাজকর্মী মোঃ সফিকুল ইসলাম ভূইয়া, ব্যবসায়ী ও সমাজকর্মী মোঃ আলাউদ্দিন প্রধান সহ স্বদিচ্ছার সদস্য ও উপদেষ্টাবৃন্দ। আগামীকাল বৃক্ষ রোপণ করা হবে কাঠালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে। সবশেষে ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপণ করে স্বদিচ্ছার সপ্তাব্যাপী বৃক্ষ রোপণ অভিযানের সমাপ্তি টানা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০