আজ ১৯শে মার্চ, ২০২৪, সকাল ১১:৫৬

সেনানিবাসে মুজিব বর্ষ ১ম পপুলার লাইফ ইন্স্যুরেন্স কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা সেনানিবাসে মুজিব বর্ষ ১ম পপুলার লাইফ ইন্স্যুরেন্স কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৯ অক্টোবর) সকালে কুমিল্লা সেনানিবাসের ময়নামতি গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে গলফ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

ময়নামতি গলফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন, এসজিপি এনডিসি এফডব্লিউসি, পিএসসি এবং পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আলমগীর ফিরোজ এসময় সেনানিবাসের পদস্থ কর্মকর্তা গল্ফার এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের উদ্বোধন এবং ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়নামতি গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন এসজিপি, এনডিসি, এফ ডব্লিউ সি, পিএসসি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর এবং সিইও বি এম ইউসুফ আলী টুর্নামেন্টে কুমিল্লাসহ বাংলাদেশের বিভিন্ন গল্ফ ক্লাবের শতাধিক গলফার অংশ নেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১