আজ ৪ঠা মে, ২০২৪, সন্ধ্যা ৬:০৮

দুর্ঘটনায় পড়ল অ্যাম্বুলেন্স বেরিয়ে এলো ফেনসিডিল!

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

সড়ক দুর্ঘটনার কবলে পড়ল আঞ্জুমান খাদেমুল ইনসান এর একটি অ্যাম্বুলেন্স। পরে ওই অ্যাম্বুলেন্স থেকে বের হলো ৬০৯ বোতল ফেনসিডিল বুধবার (১১ মে) বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের কোড়েরপার এলাকায় এ ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও অ্যাম্বুলেন্স চালক পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন জানান, বিকাল ৪টার থেকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে আসে। অথচ অ্যাম্বুলেন্সের ভেতরে কোনো মানুষ পাওয়া যায়নি। অ্যাম্বুলেন্স ভর্তি অনেকগুলো কার্টন দেখা যায়। এর মধ্যে একটি ছেঁড়া কার্টনের ভেতর ফেনসিডিল দেখে পুলিশের জরুরি নম্বর ৯৯৯ ফোন করা হয়। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। দুর্ঘটনাকবলিত ওই অ্যাম্বুলেন্সটি থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় খোঁজ নিয়ে জানা যায়, আঞ্জুমান খাদেমুল ইনসান নামের ওই সংগঠনটি চাঁদপুর জেলা সদরে অবস্থিত। সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল এর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান।

অ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্য অন্য একজনকে দায়িত্ব দিয়েছি। গরিব ও অসহায়দের বিনা পয়সায় সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের সেবা দিয়ে ফি নেন। তাতে আমাদের সংগঠনটি বাৎসরিক কিছু টাকা পায়। আজ আমাদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে শুনেছি তবে ফেনসিডিল বহনের বিষয়টি আমার জানা নেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১