আজ ২৭শে এপ্রিল, ২০২৪, রাত ২:৫৬

চান্দিনা পৌরসভার সাবেক মেয়র মান্নান সরকারের ইন্তেকাল।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনা পৌরসভার নির্বাচিত প্রথম মেয়র আব্দুল মান্নান সরকার ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)।

মঙ্গলবার (৭ জুন) রাত সোয়া ৯টায় ভারতের চেন্নাই এর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। বৃহস্পতিবার (৯ জুন) বাদ আসর হারং উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আব্দুল মান্নান সরকার চান্দিনা পৌরসভার হারং এলাকার বাসিন্দা। ১৯৯৭ সালে চান্দিনা পৌরসভা প্রতিষ্ঠার পর ১৯৯৯ সালের প্রথম পৌর নির্বাচনে তিনি পৌর চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন। মামলা জটিলতার কারণে ২০০২ সালে তিনি পৌর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। পরবর্তীতে পৌর চেয়ারম্যানের পদটি ‘মেয়র’ পদে পদায়ন করায় তিনি চান্দিনা পৌরসভার প্রথম মেয়র ছিলেন। টানা ৯ বছর তিনি চান্দিনা পৌরসভার চেয়ারম্যান ও মেয়র পদে দায়িত্ব পালন করেছিলেন। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, চার ছেলে ও পাঁচ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আব্দুল মান্নান সরকারের মৃত্যুতে কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, পৌর মেয়র শওকত হোসেন ভুঁইয়া, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টি সাবেক সভাপতি লুৎফর রেজা খোকন, সাবেক মেয়র মফিজুল ইসলাম, আলমগীর খান সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০