আজ ৭ই ডিসেম্বর, ২০২২, দুপুর ১:৩৯

সড়ক দুর্ঘটনায় কুমিল্লায় ভিক্টোরিয়া কলেজের দুই শিক্ষার্থীর নিহত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রুবেল মজুমদার।

চাঁদপুরের কচুয়ায় সড়ক দুর্ঘটনায় কুমিল্লায় ভিক্টোরিয়া সরকারি কলেজের দুই শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন।

নিহত হলেন কচুয়ার পালাখাল এলাকার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ভিক্টোরিয়া কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রিলি মাস্টার্সের দুই শিক্ষার্থী উর্মি মজুমদার ও সাকিবুল হাসান কলেজে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় আহত দুজন হলেন ইব্রাহিম (২৪) ও সিএনজিচালিত অটোরিকশার চালক মনির হোসেন (৩৫)।

স্থানীয় সূত্র জানান যায়, চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন।এতে আহত হয়েছেন দুজন। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে উপজেলার কড়ুইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ সকাল সাতটার দিকে হাজীগঞ্জ থেকে বিআরটিসির একটি বাস ঢাকায় যাওয়ার পথে কচুয়া বিশ্বরোডের কড়ুইয়া এলাকায় অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে ঊর্মি মজুমদার নিহত হন। বাকি দুজন কুমিল্লায় নেওয়ার পথে মারা যান। আহত দুজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন বলেন, এ ঘটনায় পুলিশ বিআরটিসির বাসটি আটক করলেও চালক পালিয়ে যান। দুই জনের লাশ কচুয়া থানায় নিয়ে রাখা হয়েছে।
তাদের আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খান ও শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১