আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:৩০

শেখ রাসেল ক্রীড়া পল্লী মাঠে ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশদের ক্রীড়া প্রতিযোগীতা

Share on facebook
Share on twitter
Share on linkedin

শেখ রাসেল ক্রীড়া পল্লী মাঠে ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশদের ক্রীড়া প্রতিযোগীত অনুষ্ঠিত

সালাউদ্দিন সুমন

কর্মক্ষেত্রের পাশাপশি আপনাদের আনন্দ দেওয়ার জন্য আজকের এই আয়োজন। আপনারা আনন্দে থাকলে আমরা আনন্দে থাকি, আপনারা ভালো থাকলে আমরা ভাল থাকি। আমি বিশ্বাস করি এই প্রথম কুমিল্লা থেকেই আমরা এমন মনোমুগ্ধকর ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছি।

আগামীতেও আরো বড় পরিসরে এমন অনুষ্ঠানের আয়োজন করবো এবং আমরা সকলে একসাথে এই অনুষ্ঠান উপভোগ করব। আদর্শ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশদের দফাদার ও মহাল্লদার চিত্ত বিনোদনের জন্য আয়োজিত ক্রীড়া প্রতি যোগিতায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল, আদর্শ সদর উপজেলা সহাকারি কমিশনার (ভূমি) মেহেদী হাসান।

৬নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, আদর্শ সদর উপজেলা আয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মেদ নিয়াজ পাবেল। আলোচনা সভা শেষে পুরস্কার হিসেবে সকলের মাঝে গাছের চারা বিতরণ করা হয় অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ৫নং পাঁচথুবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান রফি রাজু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১