আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৩৩

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেপাল ধর।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও দেশীয় অস্ত্র উদ্ধার।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম জানান, জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাদক জুয়া চুরি-ছিনতাই ও অপরাধ নিয়ন্ত্রণ করতে কঠোর নির্দেশ দেন।

এরই অংশ হিসেবে ২৪ সেপ্টেম্বর শুক্রবার এসআই মোঃ সোহরাব আলী অভিযান পরিচালনা করে ৌত্রিশাল বগার বাজার চৌরাস্তা গুজিয়াম থেকে রাত ৩.২০ ঘটিকার সময় ডাকাতির প্রস্তুতি গ্রহন কালে সমবেত হওয়া ডাকাত দলকে আটক করে।

ডাকাতরা নিজেদের যাতায়াত ও লুন্ঠিত মালামাল বহনের জন্য নিয়ে আসা ১টি ট্রাক ও ৬টি দেশীয় অস্ত্র সহ আন্তঃ জেলা ডাকাত দলের সদস্যরা হলেন মোঃ আনিস (৫৮), পিতা মৃত-হাকিম আলী, সাং-চর আউলিয়াপুর, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল।

মোঃ আঃ লতিফ (৪২), পিতা মৃত-আবু শেখ, সাং-মিরপুর, ১৪নং ওয়ার্ড, সিরাজগঞ্জ পৌরসভা, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ, মোঃ হানিফ (৫০), পিতা মৃত-শাহা মোল্লা, সাং-উগলারচর/হুগলারচর, থানা-সখিপুর, জেলা-শরীয়তপুর, মোঃ আমিনুল ইসলাম (২০), পিতা-মোঃ রফিকুল ইসলাম।

সাং-ছনগাছা, থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ, মোঃ আলতাফ হোসেন (৩৫), পিতা মৃত-ইমতাজ আলী, সাং-উত্তর সিংগাড়ি, থানা-কিশোরগঞ্জ, জেলা-নীলফামারী মোঃ আতিকুল ইসলাম (২৮), পিতা-মোঃ নাজিম উদ্দিন, সাং-বর্তা, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

ডাকাতির প্রস্তুতি গ্রহন করে ডাকাতি করার জন্য ঘটনাস্থলে সমবেত হওয়ার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে ত্রিশাল থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় এবং উদ্ধারকৃত অবৈধ অস্র রাখার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্র আইনের ১৯ এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। পলাতক ডাকাতদেরকে গ্রেফতার করার জন্য একাধিক টিম ধারাবাহিক অভিযান পরিচালনা করছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১