আজ ৭ই ডিসেম্বর, ২০২২, রাত ১২:২৭

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ছয় গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মাহাদী হাসান সুমন।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত, মাদক ব্যবসায়ী ও অটো চোরসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চোরাই অটো ও হেরোইন উদ্ধার করে পুলিশ। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণসহ মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপারের নির্দেশে কাজ করছে কোতোয়ালী পুলিশ। এরই ধারাবাহিকতায় গত ২৪ ঘন্টায় পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ৬ অপরাধীকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই উজ্জল সাহা, এএসআই শামীম আল মামুন এবং এএসআই হযরত আলীর নেতৃত্বে একটি টিম অভিযান জিআর মামলায় পরোয়ানাভুক্ত সানকিপাড়া শেষ মোড় এলাকার মুক্তার হোসেন ওরফে মুক্তা ও পাটগুদাম হাজী কাশেম আলী কলেজের পিছন এলাকার রনি ওরফে কাইল্যা রি কে গ্রেফতার করে।

এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টিম বাঘমারা পুরাতন মেডিকেল গেইট রোড থেকে ১০ গ্রাম হেরোইন সহ পাটগুদাম হাজী কাশেম আলী কলেজ এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী রনি ওরফে কাইল্যা রনিকে গ্রেফতার করে। এসআই অমিত হাসানের নেতৃত্বে একটি টিম কাচিজুলি ইটাখোলা রোড থেকে ২ গ্রাাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামকে গ্রেফতার করে।

এছাড়া এসআই তানজিল আল আসাদের নেতৃত্বে একটি টিম চর পুলিয়ামারী কিশোরগঞ্জ রোড পল্লী বিদ্যুৎ সংলগ্ন এলাকা থেকে পুরাতন অটোরিক্সা উদ্ধার করে। যাহার পিছনে লেখা পৌর এলাকার ব্যাটারী চালিত রিক্সা লাইসেন্স নং- ২০২১-২০২২ এবং পৌরসভা নেত্রকোনা লাইসেন্স নং-নেত্র-০১১০, মেয়াদ ৩০শে জুন, ২০২২, অটোরিক্সার সহিত পুরাতন ৪টি ব্যাটারী উদ্ধার হয়।

এ সময় নেত্রকোণার বারহাট্টা এলাকার চোর রফিকুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। ওসি শাহ কামাল আকন্দ জানান, এ ধরণের অভিযান অব্যাহত রয়েছে। আইন শৃংখলা নিয়ন্ত্রণে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১