আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ২:০৩

মুরাদনগরে বসতঘরে অগ্নিকান্ডে অগ্নিদগ্ধ হয়ে শিক্ষার্থীর মৃত্যু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রায়হান চৌধুরী, কুমিল্লা।

কুমিল্লার মুরাদনগরে বসতঘরে অগ্নিকান্ডে মুজাহিদ সরকার (১৬) নামে এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার টনকি গ্রামের বড়বাড়িতে এ ঘটনা ঘটে। এ অগ্নিকান্ডের ঘঠনায় বসত ঘরটি সম্পূর্ন ভষ্মিভূত হয়ে যায়। নিহত শিক্ষার্থী মুজাহিদ সরকার টনকি গ্রামের সৌদি আরব প্রবাসী ইব্রাহীম সরকারের ছেলে। সে টনকি হানিফ সরকার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায় , নিহতের বাবা ইব্রাহিম সরকার দীর্ঘদিন যাবত আছেন। শনিবার দুপুরে বড় ছেলে মুজাহিদকে বাসায় রেখে তার মা ছোট ভাই ও ছোট বোনকে নিয়ে মামার বাড়ি বেড়াতে যান। শনিবার গভীর রাতে হঠাৎ ইব্রাহীম সরকারের বসত ঘর থেকে আগুনের লেলিহান শিখা জ্বলে উঠে। তখন পাশের ঘর থেকে লোকজন আগুন দেখে চিৎকার শুরু করলে করলে এলাকাবাসী আগুন ণেভাতে এগিয়ে আসে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস এসে আগুন নেভানোর আগেই ততক্ষনে ঘরের মধ্যে একা ঘুমিয়ে থাকা মুজাহিদ ও বসতঘর আগুনে পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। এ ঘটনায় নিহত মুজাহিদ সরকারের সহপাঠী, শিক্ষক ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

মুরাদনগর ফায়ার সার্ভিসের ষ্টেশন মাস্টার নুরুল হুদা নয়ন বলেন, অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌছে আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় আগুনের ধ্বংসাবশেষ থেকে একটি লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিশেক দাশ বলেন, খবর পেয়ে আমি ও বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেছি। জলা প্রশাসকের নির্দেশনায় অগ্নিকান্ডে নিহত ব্যাক্তির লাশ দাফন সম্পূর্ন করতে তার পরিবারে হাতে ২৫হাজার টাকা তুলে দেওয়া হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১