আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪, সকাল ১০:৩৬

মুরাদনগরে নতুন আঙ্গিকে অত্যাধুনিক আল সৌদিয়া রেস্তোরাঁ’র শুভ উদ্বোধন

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগরে নতুন আঙ্গিকে অত্যাধুনিক আল সৌদিয়া রেস্তোরাঁ’র শুভ উদ্বোধ

রায়হান চৌধুরী, মুরাদনগর প্রতিনিধিঃ

মুখরোচক সব খাবার নিয়ে মনোরম পরিবেশে স্বাস্থ্যসম্মত সুস্বাদু খাবারের অঙ্গীকার নিয়ে নতুন আঙ্গিকে কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানীগঞ্জ তিশা বাসস্ট্যান্ড সংলগ্ন বি-বাড়িয়া সড়কের পাশে উদ্বোধন করা হলো আল সৌদিয়া রেস্তোরাঁ।

শুক্রবার (০১ ডিসেম্বর) সকালে ফরিদ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীপুর (পশ্চিম) ইউপি’র চেয়ারম্যান (ভিপি) জাকির হোসেন ফিতা কেটে রেস্তোরাঁর শুভ উদ্বোধন করেন।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, উদ্বোধনী দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রেস্তোরাঁর মানুষের উপছে পড়া ভিড়। উদ্বোধনকে কেন্দ্র করে রং-বেরঙের বেলুন, ফুল দিয়ে সাজানো হয়েছে। অনেকে দুর দুরান্ত থেকে ছুটে এসেছেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীপুর (পূর্ব) ইউপি’র চেয়ারম্যান কাজী আবুল খায়ের, বৃহত্তর কোম্পানীগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক চন্দন বনিক, নবীপুর (পশ্চিম) ইউপি’র সদস্য সেলিম মিয়া, কলেজ সুপার মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউল হক, জোস কালেকশনের স্বত্বাধিকারি জামাল হোসেন, সততা মেশিনারিজের রাসেল বাবু, এস,কে ট্রেডার্সের মামুন সরকার, আক্তার হোসেন, ফারুক মিয়া, হেলাল উদ্দিন, আশিকুর রহমান, আব্দুল মজিদ প্রমুখ।

জানা গেছে, সম্পন্ন শীতাতপ নিয়ন্ত্রিত, আধুনিক ও রূচিশীল কারুকাজে সাজানো হয়েছে পুরো রেস্তোরাঁ। অত্যন্ত মনোরম পরিবেশে সুদক্ষ বাবুর্চি দ্বারা মান সম্মত ও ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হবে। এখানে বাংলা নানান রকম পছন্দের খাবার রয়েছে। এছাড়াও রয়েছে, গরুর কালো ভূনা, খাসির লেগ পিস, হাস ভূনা, চিকেন স্যুপ, বোয়াল মাছ, কুড়াল মাছ , চিকেন ব্রোস্ট, চিকেন গ্রীলসহ পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের অর্ডার নেওয়া হয়।

আল সৌদিয়া রেস্তোরাঁ’র পরিচালক মোঃ জালাল উদ্দিন তার প্রতিক্রিয়ায় বলেন, গ্রাহকদের কথা বিবেচনা করে কোম্পানীগঞ্জ বাজার এলাকায় ভালো, রুচিশীল, মানসম্মত, বিশুদ্ধ খাবার পরিবেশনে আমরা বদ্ধপরিকর। আমি সুন্দর পরিবেশে সুস্বাদু খাবার তৈরি করে জনগণের মাঝে পরিবেশন করার অঙ্গীকার নিয়ে এই রেস্তোরাঁ চালু করেছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি রেস্তোরাঁটি সুন্দরভাবে পরিচালনা করতে পারি। এজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন কোম্পানীগঞ্জ মুরগি বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ইয়া ইয়া ইনুসি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯