আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১:৫৮

মহানগর কৃষকলীগের আয়োজনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে দোয়া ও আলোচনা সভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

গোলাম কিবরিয়া।

কুমিল্লায় মহানগর কৃষকলীগের আয়োজনে ২০০৪ সালের ২১ আগস্ট বিএনপি-জামায়াত জোট পরিকল্পিতভাবে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে আওয়ামীলীগের শান্তিপূর্ন সমাবেষে গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় নগরীর দৈয়ারায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম।
মহানগর কৃষকলীগের সদস্য শেখ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

যুগ্ম-আহবায়ক কাজী সোহেল হায়দার, মোঃ জোনায়েদ শিকদার তপু, সদস্য আব্দুল হালিম শেখ, ফারহানা পারভীন, মোঃ আবদুস সালাম সেলিম, মোঃ আইয়ুব আলী, মোঃ শওকত, মোঃ তাজুল ইসলাম, ১নং ওয়ার্ড কৃষকলীগের আহবায়ক মোঃ মহিউদ্দিন মহি, ২৩ নং ওয়ার্ড কৃষকলীগের আহবায়ক মোঃ ফখরুল ইসলাম কনক।

এ সময় কুমিল্লা মহানগর কৃষকলীগ ও বিভিন্ন ওয়ার্ড কৃষকলীগের নেতা-কর্মীগক উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম বলেন, ১৫ আগস্ট আর ২১ আগস্ট একই সূত্রে গাথা। ১৫ আমরা জাতির পিতাকে স্বপরিবারে হারিয়েছি জাতীর পিতার প্রিয় সন্তান শেখ হাসিনা ও শেখ রেহানা বিদেশে থাকার কারনে।

সে দিন রক্ষা পান। আওয়ামীলীগকে নেতৃত্ব শুন্য করার জন্য এবং জাতীর জনকের এতিম সন্তান কৃষক দরদী নেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য তৎকালীন জামায়েত জোট সরকার ও তারেক জিয়ার প্রতক্ষ্য মদদে ই ২১ আগষ্ট হত্যার ছেষ্টা করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১