আজ ২৫শে মে, ২০২২, রাত ৩:১৪

মনোহরগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।

মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ই রমজান এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি হুমায়ুন কবির মানিকের সভাপতিত্বে মনোহরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম আবুল কালাম আজাদ ও বেলাল হোসেনের যৌথ সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজিয়া হোসেন, উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন।

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মাষ্টার শেখ কামাল বিএসসি, উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামিম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব কুমিল্লা প্রেসক্লাবের সদস্য আবুল কালাম নঈম আজাদ। বক্তব্য রাখেন মনোহরগঞ্জ প্রেসক্লাব যুগ্ম আহবায়ক আবদুল বাকি মিলন সাবেক সদস্য সচিব নুরুন্নবী চৌধুরী সেলিম, প্রতিদিনের সংবাদের মনোহরগঞ্জ প্রতিনিধি আকবর হোসেন সাংবাদিক বেলায়েত হোসেন ইকবাল প্রমুখ।

উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সভাপতি আবদুল আজিজ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, ডিবিসি টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি নাসির উদ্দিন চৌধুরী, বাইশগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বিএসসি, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া সম্পাদক আবুল বাশার, মনোহরগঞ্জ আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ জিন্নাত আলী, উপজেলা যুবলাগের যুগ্ম আহবায়ক জানে আলম।


মৈশাতুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া সম্পাদক আবুল বাশার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমীন মেম্বার। এছাড়াও প্রেসক্লাবের সকল সদস্য, প্রশাসনিক কর্মকর্তা, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আলোচনা শেষে বিশেষ দোয়া-মুনাযাত পরিচালনা করেন মনোহরগঞ্জ কেন্দ্রিয় জামে-মসজিদের খতিব মাওলানা আ ন ম আবদুর রব মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্যে বলেন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে আমরা প্রতিবছর ইফতার মাহফিলসহ বিভিন্ন সময়ে বন্যার্ত, শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি এবং আমরা জাতীয় দিবসগুলোতেও ধারাবাহিকভাবে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছি, আগামীদিনেও আমাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে, এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১