আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে জাতীয় শোক দিবস যথাযথ মযার্দায় উদযাপন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মযার্দায় উদযাপন ১৫ আগস্ট ২০২১খ্রিঃ স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী।


ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলায় সকাল ০৭.৩০ ঘটিকায় সামাজিক দূরত্ব বজায় রেখে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও গার্ড অব অনার প্রদানের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আনুষ্ঠানিক শ্রদ্ধা নিবেদন করা হয়। পুস্পস্তবক অর্পণ অনুষ্ঠানে।

জনাব র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী, মাননীয় এমপি, সভাপতি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, জনাব হায়াত-উদ-দৌলা খাঁন, জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া জনাব মোহাম্মদ আনিসুর রহমান, পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া, মিসেস নায়ার কবির, মেয়র, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, জনাব আল মামুন সরকার, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগ, ব্রাহ্মণবাড়িয়াগণ উপস্থিত ছিলেন।

এছাড়া ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরসহ ০৯টি উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও গার্ড অব অনার প্রদান করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০