আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১:০৭

বিপুলাসারে শোক দিবসে ছাত্রলীগের শোক র‌্যালি ও মোমবাতি প্রজ্বলন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃ হুমায়ুন কবির মানিক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কুমিল্লার মনোহরগঞ্জের বিপুলাসারে শোক র‌্যালি ও ‘মোমবাতি প্রজ্বলন’ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। রবিবার সন্ধ্যায় বিপুলাসার বাজার থেকে একটি শোক র‌্যালি বের করে বিপুলাসার ইউনিয়ন ছাত্রলীগ। র‌্যালিটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিপুলাসার আহাম্মদ উল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ ও মোমবাতি প্রজ্বলনের মধ্য দিয়ে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বিপুলাসার ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, ‘বাঙালির হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবনের স্বপ্ন ছিল বাংলার স্বাধীনতা ও বাঙালির জাতিসত্তা প্রতিষ্ঠা করা। এ লক্ষ্যেই তিনি অগ্রসর হয়েছেন। জেল-জুলুম সহ্য করেছেন। সারা জীবন আন্দোলন-সংগ্রাম ও লড়াই করে তিনি বাঙালির স্বাধীনতা এনে দিয়েছেন।


কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য, আজীবনের স্বপ্নের সেই স্বাধীন বাংলাদেশেই বঙ্গবন্ধুকে হত্যা করে ঘাতকের দল। ঘাতকের বুলেট বঙ্গবন্ধু নামের সেই ‘কালজয়ী প্রদীপ’ নিভিয়ে দিতে পারেনি। বাঙালির হৃদয় থেকে তাকে সরাতে পারেনি। প্রজন্ম থেকে প্রজন্মান্তরে অজস্র বাঙালীর হৃদয়ে হৃদয়ে প্রজ্বলিত প্রদীপ তথা আলোর দিশারী হয়ে থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বিপুলাসার ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাজহারুল ইসলামের নেতৃত্বে শোক র‌্যালি ও ‘মোমবাতি প্রজ্বলন’ কর্মসূচিতে ইউনিয়ন ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১