আজ ২৯শে জুন, ২০২২, রাত ১০:২১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে টি-১২ বিগবাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাঝিগাছা ক্রিকেট ক্লাব (গ.ঈ.ঈ) আয়োজিত টি-১২ বিগবাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল ২৫ মার্চ শুক্রবার বিকেল ৩টায় পশ্চিম মাঝিগাছা বালুমাঠ সংলগ্ন গ.ঈ.ঈ মাঠে ছত্রখিল টাইগার ক্লাব বনাম বাশমঙ্গল ষ্টার এলিভেন এর মধ্যকার ফাইনাল খেলাটি বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। খেলায় বিজয়ী হয়েছেন ছত্রখীল টাইগার ক্লাব রানারআপ হয়েছেন বাশমঙ্গল ষ্টার এলিভেন।

ফাইনাল খেলায় অপরাজিত ৬৭ রানের এক অনবদ্য ইনিংসের জন্য ম্যাচ সেরা হয় ছত্রখীল টাইগার ক্লাবের ব্যাটার মো নাফিজ ইকবাল। খেলায় আম্পায়ারিং করেন মোঃ শিপন ও শাহাদাত আলম অন্তর। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং পাচঁথুবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান রফি রাজু।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ছত্রখীল পুলিশ ফাড়ি ইনচার্জ এস,আই মোহাম্মদ মোজাম্মেল হক, শাহালম ভূট্টো, মোহাম্মদ কামাল উদ্দিন মেম্বার,মোহাম্মদ হারুন আহাম্মেদ, হুমায়ুন কবীর মাষ্টার খেলাটি সভাপতিত্ব করেন শ্রীপুর মাঝিগাছা এলাকার বিশিষ্ট সমাজসেবক ফজলুর রহমান। (গ.ঈ.ঈ) আয়োজিত টি-১২ বিগবাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টেটি ২০ দলের অংশগ্রহনে গত ২২ জানুয়ারি শুক্রবার হইতে কুমিল্লা আঙ্কেল ক্লাব বনাম মাঝিগাছা বেঙ্গল টাইগার ক্লাবের খেলার মধ্য দিয়ে টুর্নামেন্টটি শুভাযাত্রা শুরু করেন।

ক্লাবের পৃষ্টপোষক বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী শাহ আলম ভুট্টো বলেন,দলমত নির্বিশেষে যুবসমাজকে মাদকের করালগ্রাস থেকে রক্ষা করতে হলে তাদেরকে লেখাপড়া ও কর্মক্ষেত্রের পাশাপাশি খেলাধুলা করার জনা উৎসাহিত করতে হবে। সেজন্য প্রয়োজন সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধিদের এগিয়ে আসা এবং যুবসমাজকে সার্বিকভাবে সহযোগীতা করা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০