আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১০:৫৭

বঙ্গবন্ধুকে অস্বীকারকারীদের রাজনীতি বন্ধ করতে হবে: তথ্যমন্ত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অস্বীকার করে যারা এ দেশে রাজনীতি করে, তাদের রাজনীতি চিরতরে বন্ধ করতে হবে।
শুক্রবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাব আয়োজিত ষড়যন্ত্র চক্রান্ত ও বঙ্গবন্ধু হত্যাকাণ্ড শীর্ষক শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতির বক্তবে আয়োজিত আলোচনায় অংশ নেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল বিএফইউজের সাবেক মহাসচিব ওমর ফারুক সিনিয়র সাংবাদিক সুভাষ চন্দ্র বাদল জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল আলম প্রমুখ।

হাছান মাহমুদ বলেন বঙ্গবন্ধু ঘুমন্ত জাতিকে স্বাধীনতার মন্ত্র পাঠ করিয়ে স্বাধীন করেছিলেন। সেই বঙ্গবন্ধুকে অস্বীকার করে যারা এ দেশে রাজনীতি করে তাদের রাজনীতি চিরতরে বন্ধ করতে হবে।

জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, ‘বঙ্গবন্ধু হত্যার পেছনে দেশি-বিদেশি ষড়যন্ত্র ছিল। এ ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করার জন্য সাংবাদিক সমাজ দুই বছর ধরে বিশেষ কমিশন গঠনের দাবি জানিয়ে আসছে। আশা করছি, শিগগির কমিশন গঠন করে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচিত করা হবে।

সভা সঞ্চালনা করেন সেমিনার উপ কমিটির আহ্বায়ক আইয়ূব ভূইয়া। আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সদস্য রেজানুর রহমান শাহনাজ বেগম পলি ও রহমান মুস্তাফিজসহ ক্লাব সদস্যরা। আলোচনা শুরুর আগে ১৫ আগস্টের শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন করা হয়।

(সূত্র উইমেনআই২৪ প্রতিবেদক)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০