আজ ২৫শে মে, ২০২২, রাত ৪:৫৬

ফেনী জেলা বাসদ’র আহ্বায়ক মালেক মনসুর‌- সদস্য সচিব অর্জুন দাস‌ নির্বাচিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

গণতান্ত্রিক আন্দোলন তীব্রতর করুন পুঁজিবাদবিরোধী সমাজতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসুন এ শ্লোগানকে উপজীব্য করে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ ফেনী জেলা শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মে) বিকেল ৪ টায় মডেল থানার সামনে সোনালী মার্কেটের দ্বিতীয় তলায় বাসদ জেলা কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বাসদ কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নিখিল দাস। বাসদ ফেনী জেলা শাখার আহ্বায়ক কমরেড হারাধন চক্রবর্তীর সভাপতিত্বে এবং বাসদ জেলা শাখার সদস্য সচিব কমরেড মালেক মনসুরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন বাসদের জেলা নেতা কমরেড অর্জুন দাস কমরেড সিরাজ উদ্দিন, সিপিবির ফেনী জেলার সাধারণ সম্পাদক ইমাম হোসেন স্বপন ও শ্রমিক নেতা প্রদীপ দাস। মঞ্চে উপবিষ্ট ছিলেন বাসদ ছাগলনাইয়া উপজেলা শাখার আহ্বায়ক কমরেড দেলোয়ার হোসেন। সম্মেলন শুরুর পূর্বে লাল পতাকার একটি সুদৃশ্য রেলি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

বাসদ এর দ্বিতীয় সম্মেলনে জেলা কমিটির পরবর্তী নেতৃত্ব নির্বাচিত করা হয়। কমরেড মালেক মনসুরকে আহবায়ক এবং কমরেড অর্জুন দাসকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়। সম্মেলন শেষে চারণ সাংস্কৃতিক কেন্দ্রের উদ্যোগে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সংগীত পরিবেশন করেন আইরিন, মেঘলা, প্রকৃতি, বর্ষা, তিথি, আইরিন সহ চারণ সাংস্কৃতিক কেন্দ্রের শিক্ষার্থীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১