নিউইয়র্কে সাংবাদিক ইয়াসমিন রীমাকে সম্মাননা প্রদান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা সভাপতি ও ডেইলি নিউ এইজ ব্যুরো প্রধান ইয়াসমিন রীমাকে সম্মাননা প্রদান করেছে নিউইয়র্কে ব্রহত্তর কুমিল্লা সমিতি। ৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটস পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত সম্মাননা প্রদানে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউইয়র্কে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ এনামুল হক। সমিতির সাধারণ সম্পাদক
জাহাঙ্গীর সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন বৃহত্তর কুমিল্লা সমিতির নেতা মিয়া মোহাম্মদ দুলাল, ইউনুস সরকার, মিয়া মোহাম্মদ দাউদ, কুমিল্লা সোসাইটির সভাপতি আবুল খায়ের আখন্দ।

সাবেক সভাপতি মিলন বাশার, সঞ্চালক ও সংগীত শিল্পি আলিয়া ফেরদৌসী, সাংবাদিক এস এম সোলায়মান,কুমিল্লা সোসাইটির সেক্রেটারি মিজানুর রহমান, সাবেক সেক্রেটারি ইঞ্জিনিয়ার আবদুল খালেকসহ নিউইয়র্কে কুমিল্লা সমিতির নেতৃবৃন্দ।
সম্মাননা গ্রহন করে সাংবাদিক ইয়াসমিন রীমা বলেন, প্রবাসে প্রিয় কুমিল্লাবাসীর এ সম্মাননা পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। নিউইয়র্কে বৃহত্তর কুমিল্লা সমিতির কাছে আমি কৃতজ্ঞ। আপনারা দেশের বড় চালিকা শক্তি। আপনাদের জন্য আমার লেখনী দিয়ে কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ এনামুল হক বলেন, প্রবাসে থাকলেও মনটা পড়ে থাকে প্রিয় কুমিল্লাতেই। তাই কুমিল্লার মিডিয়া ব্যক্তিত্বকে সম্মাননা দিতে পেরে নিজেকেও সম্মানিত বোধ করছি।
সম্মাননা অনুষ্ঠানে কেক কেটে সাংবাদিক ইয়াসমিন রীমার জন্মদিনও পালন করা হয়েছে উল্লেখ্য সাংবাদিক ইয়াসমিন রীমা একটি আন্তর্জাতিক কর্মশালায় যোগ দিতে ৩ সপ্তাহের সফরে নিউইয়র্কে এসেছেন। আগামী ২৬ অক্টোবর তিনি দেশে ফিরে যাবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১