আজ ২৫শে জুন, ২০২৪, বিকাল ৩:৩৪

দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদের গণসংযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদের গণসংযো

কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদ মামুন ক্লান্তিহীন নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন। তারই অংশ হিসেবে রবিবার (১৮ মে) সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলার বড়শালঘর ইউছুফপুর রসুলপুর সুবিল এবং ফতেহাবাদ ইউনিয়নে ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেন

এ সময় তিনি আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থক এবং স্থানীয় গণ্যমান্য মুরুব্বীদের সাথে নিয়ে ছোটশালঘর বাস স্টেশন ইউছুফপুর ইউনিয়নের ডানিস মার্কেট ইউছুফপুর আইডিয়াল স্কুল শিবপুর নিউমার্কেট এগারগ্রাম বাজার মহেশপুর আজিজ মার্কেট নবীপুর বাজার রসুলপুর বাজার সহ প্রতিটি ওয়ার্ড ও পাড়া মহল্লায় ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এ সময় মামুনুর রশিদ ভোটারদের কাছে আনারস মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এসময় গণসংযোগে অংশগ্রহণ করেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবদুলাহ্ আল কাইয়ুম মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহিনুর বেগম।

গণসংযোগে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মতিন মুন্সী যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম সফিকুল আলম কামাল দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ প্রচার সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০