আজ ৯ই ডিসেম্বর, ২০২২, সকাল ১১:২১

দুর্গা পূজা মন্ডপে দায়িত্ব পালনে ফেনী সদর উপজেলায় আনসার-ভিডিপি সদস্য বাছাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

শহর প্রতিনিধি।

আসন্ন শারদীয় দূর্গা পূজা-২০২২ উপলক্ষে ফেনী জেলার সদর উপজেলায় আনসার- ভিডিপি সদস্য বাছাই সম্পন্ন করা হয়েছে। উপজেলায় মোট ৫৭ টি দূর্গা পূজা মন্ডপে এবার আইন-শৃঙ্খলা রক্ষা কাজে দায়িত্ব পালনের জন্য ৩৮০ জন আনসার ও ভিডিপি সদস্য বাছাই করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে ফেনী জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। বাছাই কার্যক্রমের উদ্বোধক ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ফেনী জেলা কমান্ড্যান্ট মো. জানে আলম সুফিয়ান।

জেলা কমান্ড্যান্ট আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের উদ্দ্যেশে বলেন, পূজামন্ডপে কোনরুপ প্রতিকূল পরিস্থিতি যেন তৈরি না হয় সে বিষয়ে সর্বদা সজাগ থাকতে হবে। পূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতে নিজেদেরকে সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে কাজ করতে হবে। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ জলিল,উপজেলা প্রশিক্ষক মোহাম্মদ রাসেল মনিটরিং সদস্য মোহাম্মদ ওমর ফারুক সহ ইউনিয়ন আনসার কমান্ডারগণ সদস্য সদস্যরা।

সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ জলিল জানান, ৫৭ জন পিসি, পুরুষ ২০৯ ও ১১৪ জন মহিলা সদস্য বাছাই করা হয়। সদর উপজেলায় ৫৭টি পূজামণ্ডপ রয়েছে। ৫৭টি পূজা মন্ডপের মধ্যে ৩০টি অধিক গুরুত্বপূর্ণ, ১৬টি গুরুত্বপূর্ণ ও ১১টি সাধারণ পূজা মন্ডপ উল্লেখ্য, আগামী ১ অক্টোবর ষষ্ঠীপূজার মধ্যদিয়ে শুরু হবে শারদীয় এ উৎসব। ৫ অক্টোবর বিসর্জনের মধ্য দিয়ে সেটি শেষ হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১