আজ ৯ই ডিসেম্বর, ২০২২, দুপুর ১:০৭

দাগনভূঞায় আইসিটি দক্ষতা উন্নয়ন ও ভার্চুয়াল কমিউনিকেশন বিষয়ক প্রশিক্ষণ শুরু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞা উপজেলায় তিনদিন ব্যাপী প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল কন্টেন্ট তৈরির জন্য আইসিটি দক্ষতা উন্নয়ন ও ভার্চুয়াল কমিউনিকেশন প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠান শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস প্রশিক্ষণ কেন্দ্র হলরুমে অনুষ্ঠিত হয়।

দাগনভূঞা উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক কমিটির বাস্তবায়নের ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি জাইকা এর সহায়তায় এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ঘোষণা ও আইসিটি বিষয়ে দক্ষতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে।

বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোমেনা আক্তার। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি’র সভাপতিত্বে ও ইউডিএফ মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইস্কান্দর নূরী ও দাগনভূঞা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন প্রমুখ। প্রশিক্ষণে মাষ্টার ট্রেনার হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন।

আতার্তুক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আবদুল মান্নান গৌতম খালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দাউদুল ইসলাম ও আতার্তুক মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শহীদ সোহরাওয়ার্দ্দী। তিনদিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার ৫০ জন বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক অংশ গ্রহণ করছেন। এ কর্মশালা আগামী ২৬ সেপ্টেম্বর (সোমবার) শেষ হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১