আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ১১:১৭

তিতাসে ফ্রেন্ডস ক্লাবের জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

সারাদেশের ন্যায় তিতাসে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
রোববার (১৫ আগস্ট) সকাল থেকেই তিতাসের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া-মোনাজাত, বিশেষ প্রার্থনা, অসহায়দের মধ্যে খাদ্য বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
সেই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব পালন করেছে জাতির জনকের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী।

১৫ আগস্ট (বরিবার) বিকাল ৫ টায় ভিটিকান্দি ইউনিয়নের কুরুইল্লা বাড়িতে এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন মোল্লা।
ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকতের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান সমন্বয়ক সেলিম সবুজ, তিতাস উপজেলা শাখার সভাপতি মেহেরাব হোসেন সুমন, জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষক শরীফুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহান মুন্সি, স্বাগত বক্তব্য রাখেন তিতাস উপজেলা শাখার কোষাধ্য মোঃ রাসেল মিয়া, আইন সম্পাদক শাহিন সাকের, ভিটিকান্দি ইউনিয়ন শাখার সভাপতি আতাউর রহমান, নারান্দিয়া ইউনিয়নের সাবেক সভাপতি আল আমিন মাসুম, সহ সভাপতি মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন প্রমূখ।


এ সময় উপস্থিত ছিলেন ইসলামবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হযরত আলী , তিতাস উপজেলা ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক সবুজ আহমেদ, তিতাস উপজেলা শাখার ত্রাণ ও সহায়তা বিষয়ক সম্পাদক ইসমাঈল হোসেন , প্রচার সম্পাদক আলমগীর হোসেন ভিটিকান্দি ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সুমন, আইন বিষয়ক সম্পাদক সাঈম, ত্রাণ ও সহায়তা বিষয়ক সম্পাদক সাঈম, সুহৃদ সদস্য ইমরান, সহ-সভাপতি নূর হোসাইন।


সালাহ্উদ্দিন শিকদার, সোহেল তানভীর, জুয়েল রানা, নুর মোহাম্মদ, ইব্রাহিম খলিল, জাকারিয়া আলম, আঃ করিম, দ্বীন ইসলাম সাগর, মর্ডাণ সাইফুল, আশিক ও কামরুল প্রমূখ। অনুষ্ঠানের প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন নারান্দিয়া ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রবি এবং দোয়া মোনাজাত পরিচালনা করেন ডাঃ শুক্কুর আহমদ বাবুল।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০