আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:১১

টিম ফর বাংলাদেশের উদ্যেগে চান্দলা খলিফাপাড়ায় বৃক্ষরোপন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আমির হোসেন বাবু।

আত্নমানবতার সেবায় নিয়োজিত টিম ফর বাংলাদেশ এর উদ্যেগে শুক্রবার সকাল ১০ টায় কুমিল্লা ব্রাহ্মণপাড়া চান্দলা খলিফাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে বিভিন্ন ফল, ঔষধি গাছ এবং কাঠের চারা রোপন করা হয়। বৃক্ষরোপন করার সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামীলীগ চান্দলা ৫ নং ওর্য়াড শাখার সভাপতি মো: মফিজুল ইসলাম (ডিলার) ,চান্দলা ৫ নং ওর্য়াড মেম্বার মো:জাকির হোসেন খাঁন বাংলাদেশ যুবলীগের ৫নং ওর্য়াড শাখার সাধারন সম্পাদক মোঃ ইউনুস মিয়া খলিফাপাড়ার ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন মো: আলী আক্কাস ভান্ডারী।

মো: হেলাল মিয়া ,মোঃ মাজেদুল হক এবং টিম ফর বাংলাদেশ চান্দলা ৫নং ওর্য়াড শাখার সভাপতি মো: শাহিন আলম সাধারন সম্পাদক মোঃ পারভেছ সদস্য মোঃ আলাউদ্দিন জহির কবির সাব্বির হৃদয় সামিউল জনি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন । টিম ফর বাংলাদেশ সংঘঠনটি বৃক্ষরোপনের পাশাপাশি বাংলাদেশের প্রত্যেকটি জেলা।

ও উপজেলায় সেচ্ছায় রক্তদান কর্মসূচি রক্তের গ্রুপ নির্ণয় ফ্রি মেডিকেল ক্যাম্প বিনামূল্য বই বিতরন মাদকের বিরুদ্ধে সামাজিক সচেতনতা বৃদ্ধিকরণ বাল্য বিবাহ বন্ধে সামাজিক সচেতনতা বৃদ্ধিকরণ অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করন শিশুদের ভিক্ষা বৃত্তি বন্ধ করন শিশু শ্রম বন্ধ করন শিশু ধর্ষণ বন্ধ করন এবং সামাজিক সচেতনতা বৃদ্ধিকরণ দরিদ্র ও মেধাবি ছাত্র ছাত্রীদের লেখা পড়া করার ব্যবস্থা করন।

বার্ষিক বৃত্তি পরিক্ষার ব্যবস্থা করে লেখা পড়ার মান উন্নয়ন এবং মেধাবীদের কে উপবৃত্তি ব্যবস্থা করন (প্রথম শ্রেনী দ্বাদশ শ্রেনী) দরিদ্র ও অসহায় অসুস্থ রোগীর চিকিৎসা ব্যবস্থা করন কোন ব্যক্তি রাস্তায় বা যেকোন স্থানে দুর্ঘটনায় আক্রান্ত হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করন।

করোনা দুর্যোগ সময়ে মাস্ক বিতরন এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির জন্য প্রচারনা চালানো এবং সাধারন মানুষের পাশে দাড়ানো বন্যা ঘূর্ণিঝড় এর মত যেকোন প্রাকৃতিক দুর্যোগ সময়ে মানুষের পাশে দাড়ানো ইত্যাদি সামাজিক কর্মকান্ডে ভূমিকা রেখে আসচ্ছে ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১