আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১০:৫২

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে বঙ্গবন্ধু পরিষদের দোয়া ও আলোচনা সভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত কুমিল্লা।

সারাদেশের ন্যায় তিতাসে যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

রোববার (১৫ আগস্ট) সকাল থেকেই তিতাসের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া-মোনাজাত, বিশেষ প্রার্থনা, অসহায়দের মধ্যে খাদ্য বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে গাজীপুরস্থ কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা জানানো হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরী। তিনি গরিব অসহায় মানুষের মাঝে খিচুরি বিতরণ করেন।

সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার সভাপতি মাহফুজ সিকদার। সভা পরিচালনা করেন বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহাবুব আলম রিপন।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা উত্তর জেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক আতিকুর রহমান, জেলা কমিটির সদস্য হালিম সৈকত, স্বপন, তিতাস উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক এইচ এম আল আমিন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সামসুদ্দিন আহমেদ সাগর, নাঈম সরকার, হামিদ মেম্বার, হালিম ভূইয়া ও রেজাউল প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০