আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ২:৩৩

চুয়াডাঙ্গায় পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

খবরের সন্ধানে ডেক্স

চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে নবনিযুক্ত পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্ আল-মামুনের সাথে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে অদ্য ২৩.০৮.২০২২ খ্রিঃ বিকাল ১৭:০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে এক পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় পর্যায়ক্রমে পুলিশ সুপার মহোদয় উপস্থিত সকল সাংবাদিকদের সাথে পরিচিতি, কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।


পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যের শুরুতে স্মরণ করেন মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ই আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্য বাংলাদেশ পুলিশের এএসআই ছিদ্দিকুর রহমানকে পাশাপাশি সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

জেলার সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রেখে কাঙ্খিত জনবান্ধব মাদক চোরাচালান বাল্যবিবাহ প্রতিরোধ কিশোরগ্যাংয়ের উৎপাত মুক্ত চুয়াডাঙ্গা গড়তে সকল সাংবাদিকদের উদাত্ত আহবান জানান।

জেলার আইনশৃঙ্খলা রক্ষা যানজট নিরসন জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণ সাইবার বুলিং কিশোর গ্যাং প্রতিরোধ, যানজট নিরসন ও সামাজিক সচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জন করে মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশিত পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু তারেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব আনিসুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) চুয়াডাঙ্গা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০